Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

সিটি নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪৮ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচন ও ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের সঙ্গে যুক্ত হওয়া নতুন ৩৬ ওয়ার্ডে সাধারণ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।

আজ রোববার সকালে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে উপ নির্বাচনে ৫ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ। আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম নৌকা, শাফিন আহমেদ লাঙল, আব্দুর রহিম স্বতন্ত্র প্রার্থী টেবিল ঘড়ি, ন্যাশনাল পিপলস পার্টির আনিসুর রহমান দেওয়ান আম ও প্রগতিশীল গণতান্ত্রিক পার্টির শাহীন খান বাঘ।

ভোটের ৩২ ঘণ্টা পূর্ব সময় পর্যন্ত প্রার্থীরা প্রচার প্রচারণা করতে পারবে। অর্থাৎ প্রার্থীরা ২৬ ফেব্রুয়ারি রাত ১২টা প্রচারণা চালাতে পারবেন। সবার প্রতীক আচরণবিধি মেনে প্রচার প্রচারণা চালানো আহ্বান জানিয়েছেন উত্তরের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটির মেয়র, ২০ নম্বর ওয়ার্ড এবং সম্প্রসারিত ১৮টি ও দক্ষিণ সিটির ১৮টি ওয়ার্ডে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ