Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

আজ সংসদ অধিবেশনে যোগ দিচ্ছেন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১৫ পিএম

আজ রবিবার সংসদ অধিবেশনে যোগ দিচ্ছেন বিরোধীদলীয় নেতা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার এপিএস মনজুরুল ইসলাম।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২টি আসনে জয় পায় জাতীয় পার্টি। এরপরে ৩ জানুয়ারি দলের নির্বাচিত অন্যান্য সংসদ সদস্যরা শপথ নিলেও অসুস্থতার কারণে শপথ নিতে পারেননি জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তবে ৬ জানুয়ারি শপথ নেন তিনি।

এরপরে গত ৩০ জানুয়ারি একাদশ জাতীয় সংসদের অধিবেশন শুরু হলেও অসুস্থতার কারণে এতদিন অধিবেশনে যোগ দিতে পারেননি এরশাদ। তবে আজ সংসদ অধিবেশনে তিনি যোগ দিবেন জানা গেছে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৮ পিএম says : 0
    সত্যের সন্দানে মোহাম্মদ খোয়াজ আলী খাঁন। সত্যকে মিত্যা দিয়ে ঢাকা যায় না সত্য কোনো দিন গুপন থাকে না। আল্লাহ তা'আলার গজব মিত্যাবাদীদের উপর। সবাই শাবদান, ভোট চুর হইতে শাবদান। চুরে চুরে আতাত জাতির জন্য বড় চ্যালেঞ্জ। ইনশাআল্লাহ। সকল ভোট চুরদের একদিন ভালো ভাবে পাকরাও করা হইবে। ইনশাআল্লাহ।। বাংলাদেশ জিন্দাবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন