Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস ও পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২০ পিএম

দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। আজ রোববার সকালে মোটরসাইকেল চালাতে গিয়ে তাদের এই দুর্ঘটনা ঘটে। নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ‘গাঙচিল’ চলচ্চিত্রে শুটিং করছিলেন এই দুই তারকা। নোয়াখালীর চরমলে চলছিল ছবিটির শুটিং। সেখানেই ঘটেছে এমন দুর্ঘটনা।
বিষয়টি নিয়ে নির্মাতা বলেন, ‘প্রতিদিনের মতো আজ সকালেও ছবিটির শুটিং শুরু হয়। গেল দিনে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং করেছি। ওই পার্টের কিছু কাজ বাকি ছিল। সেটা সম্পন্ন করতে আজও পূর্ণিমাকে মোটরসাইকেল চালাতে হয়েছে। পূর্ণিমার পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিন্তু রাস্তায় স্লিপ করে পড়ে যান দুজনই। বাইক রাস্তায় পড়লেও রাস্তার পাশে ছিটকে পড়েন ফেরদৌস ও পূর্ণিমা। দুজনই খুব ব্যথা পেয়েছেন। তাদের শরীরের কিছু স্থানে ক্ষত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও অনেক ব্যথা অনুভব করছিলেন তারা। তাই দুজনকেই এখন বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ প্রসঙ্গে যোগাযোগ করা হয়েছিল পূর্ণিমার সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘কিভাবে কি হলো বুঝে উঠতে পারছি না। ছবিটিতে আমাকে বাইক চালাতে হবে সেটা আগের থেকেই জানতাম। সে কারণে ব্যক্তিগত ভাবে বাইক ড্রাইভিংও শিখেছি। সমস্যা হওয়ার কথা ছিল না। কিন্তু কিভাবে হলো সেটা বলতে পারছি না। তবে অনেক ভয় পেয়েছি। শরীরের কয়েকটা স্থানে কেটেও গিয়েছে। বেশ ব্যথাও অনুভব করছি। জানি না আল্লাহ কপালে কি রেখেছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হতে পারি।’
উল্লেখ্য, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে গেল ৬ ফেব্রুয়ারি চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় নোয়াখালীর বিভিন্ন স্থানে চলছে এর চিত্রায়নের কাজ। এতে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা। এছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ