Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

যশোরে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪৭ পিএম

র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে রোববার ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল যশোর জেলার কোতয়ালী থানাধীন ঘুরুলিয়া ঋষিপাড়া রাহুল ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ সেলিম সরদার (২৬), পিং- মৃত- সেরআলী, সাং-বড়শাকাঠি, ওয়ার্ড নং-০৪, ও মোঃ মেহেদী হাসান (রনি) (৩০), পিং- মোঃ মশিউর রহমান, সাং- শেখহাটি, ওয়ার্ড নং-০৪, উভয় থানা- কোতয়ালী, জেলা-যশোরকে আটক করেছে।
তাদের কাছ থেকে উদ্ধার করেছে (ক) ০২ (দুই) টি সাদা পলিথিনের প্যাকেটের মধ্যে রক্ষিত ৫৩ (তেপ্পান্ন) পিস ইয়াবা ট্যাবলেট, যাহার প্রতিটির রং গোলাপী। প্রতিটির গায়ে ুি লেখা আছে। যাহার মূল্য অনুমান (৫৩৩০০)= ১৫,৯০০/- (পঁনের হাজার নয়শত) টাকা, প্রতিটির ওজন ০.১ গ্রাম, সর্বমোট ওজন ৫.৩ গ্রাম, (খ) মাদক বিক্রির নগদ ৩^৫০০=১৫০০/- ৫^১০০=৫০০/- সর্বমোট-২০০০/- (দুই হাজার) (গ) ঝঞঅজক (পুরাতন) মোবাইল ফোন ০১ টি, যাহার মডেল নং- ইখ-১৫৫১৮ যাহার সীম নং- ০১৯৫০৬২২৩৮১, (ঘ) ঝঅগঝটঘএ (পুরাতন) মোবাইল ফোন ০১ টি, যাহার মডেল নং- উটঙঝ যাহার সীম নং- ০১৭২৮১১৪৮০০ (ঙ) ঘবসিধী ঘগ-৪০৪+(পুরাতন) টর্চ লাইট ০১ টিসহ গ্রেফতার করেন। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে যশোর কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী গ্রেফতার


আরও
আরও পড়ুন