Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

লক্ষ্মীপুরে পৃথক স্থান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৫৯ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ও মেঘনা নদীর পাটওয়ারীহাট এলাকা থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। নিহতের মধ্যে চরকাদিরা আশ্রয়ন কেন্দ্র থেকে উদ্ধার কবির হোসেনের পরিচয় পাওয়া গেলেও পাটওয়ারীহাট এলাকা থেকে উদ্ধার করা ব্যাক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, সকালে চরকাদিরার আশ্রয়ন কেন্দ্র এলাকায় কবির হোসেনের মরদেহ পড়ে থাকতে এবং মেঘনা নদীর পাটওয়ারীরহাট এলাকায় অজ্ঞাত ব্যাক্তির মরদেহ ভেসে যেতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুইজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুইজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা, সেটা ময়নাতদন্তের পর প্রকৃত রহস্য জানা যাবে। এরপর আাইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ