Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে স্কুলছাত্রীকে গণধর্ষণ ২ আসামী রিমান্ডে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:১৫ পিএম

সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে ষষ্ঠ শ্রেণির ছাত্রী গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত দুই আসামীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার বিকেলে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২নং আমলি আদালতে হাজির করা হলে বিচারক নবনিতা গুহ শুনানি শেষে তাদের দুইজনের ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্তরা হলো, সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়বের ছেলে ই¯্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই এলাকার চাঁন মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২)।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে গ্রেপ্তারকৃত আসামীদের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে আদালত তাদের ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ভূমিহীন বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয়ের ছাত্রী (১৩)কে বাড়ীতে পৌঁছে দেওয়ার কথা বলে অটোরিকশা চালক স্বপন গাড়ীতে তুলে নেয়। পরে ভিকটিমকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে একটি নির্জনস্থানে নিয়ে যায়। ওইস্থানে আগে থেকে অপেক্ষা করে স্বপনের সহযোগি নিজাম। পরে রাতে তারা দু’জন মিলে জোরপূর্বক ভিকটিমকে গণধর্ষণ করে। পরেরদিন এ ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে স্বপন ও নিজামকে আসামী করে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত স্বপন ও নিজামকে গ্রেপ্তার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯
২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ