Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তঃইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজ ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস্) আয়োজিত আন্তঃইংলিশ মিডিয়াম ফুটবল প্রতিযোগিতা-২০১৯ শনিবার রাতে বিএএফ শাহীন কলেজ খেলার মাঠে সমাপ্ত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমাপনী দিনের খেলায় মেয়েদের অনুর্ধ্ব-১৯ এ বিএএফ সেমস ডনবসকো স্কুলকে ৩-২ গোলে পরাজিত করে শিরোপা জয় করে। এর আগে ছেলেদের অনুর্ধ্ব-১৬ প্রতিযোগিতায় বিএএফ সেমস ৪-১ গোলে সীব্রিজ স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে, ছেলেদের অনুর্ধ্ব-১৯ প্র্রতিযোগিতায় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ (বিআইএসসি) দিল্লী পাবলিক স্কুলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএএফ সেমস্ স্কুল ভিন্নধর্মী আয়োজনের মধ্য দিয়ে প্রাতিষ্ঠানিক ও নৈতিক শিক্ষার পাশাপাশি খেলোয়াড় সুলভ মানসিকতা তৈরী করতে কাজ করে যা কোমলমতি ছাত্র-ছাত্রীদের জীবনে বৃহৎ অর্জনে সহায়ক হবে। বিএএফ সেমস্ এর অধ্যক্ষ গ্রæপ ক্যাপ্টেন ফেরদৌস মান্নান, পিএসসি তার বক্তব্যে ফুটবল প্রতিযোগীতায় অংশগ্রহণকারী স্কুল ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তঃইংলিশ মিডিয়াম স্কুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ