Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন গড়ে তুলুন

ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

২০ দলভূক্ত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি এ্যাড. মাওলানা আব্দুর রকিব গণতন্ত্র, ভোটাধিকার ও ভোট ডাকাতির নির্বাচন বাতিল করে গ্রহনযোগ্যপূর্ণ নির্বাচন ও বেগম খালেদ জিয়ার মুক্তির দাবিতে দেশব্যাপী সর্বাত্মক শান্তিপূর্ণ দূর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। নির্দলীয় সরকার ছাড়া নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ৩০ ডিসেম্বরের ভোট ডাকাতির নির্বাচনে তা সাড়া দেশবাসী দেখেছে। তাই আমাদেরকে জনগনের ভোটাধিকার উদ্ধার ও বন্দীশালা থেকে ২০ দলীয় জোট নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্ত করার জন্য সকল রাজনৈতিক দল ও জনগনকে ঐক্যবদ্ধ হয়ে সর্বাত্মক আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

গতকাল রাজধানীর পুরানা পল্টনস্থ এক রেস্টুরেন্ট ইসলামী ঐক্যজোটের জাতীয় নির্বাহী কমিটির সভায় জোটের মহাসচিব মাওলানা আব্দুল করিম সাহেবের স্বাগত বক্তবে ঢাকা মহানগরের সভাপতি মাওলানা মোহাম্মদ ইলিয়াছ আতহারীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন যুগ্ম মহাসচিব বীর মুক্তিযোদ্ধ মাওলানা শওকত আমিন ও মাওলানা আশরাফ আলী, ময়মনসিংহ জেলা সভাপতি মাওলানা আবু তাহের খান, চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা ইসমাইল বিন কবির, কেন্দ্রীয় নেতা মাওলানা ইঞ্জি. মাহমুুদুল করিম খান, ঢাকা মহানগর সেক্রেটারি মাওলানা আনোয়ার হোসেন আনসারী প্রমুখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার মুক্তির দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ