Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

হাইওয়ে ইন-এ র‌্যাবের অভিযান : আটক ২

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকায় অবস্থিত বিলাসবহুল হোটেল হাইওয়ে ইন-এ অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ দুই কর্মচারিকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো, হোটেলের সহকারী বাবুর্চি শ্রীপুর ইউনিয়নের পাইকোটা গ্রামের মানিক মিয়ার ছেলে মো. রুবেল(২২) ও হোটেলের মালি সদর দক্ষিণ উপজেলার জয়নগর গ্রামের আবু তাহেরের ছেলে মো. সাকিল(১৮)।
তাদের বিরুদ্ধে গতকাল রোববার থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।
র‌্যাব-১১ এর সিপিসি কোম্পানী-২ কুমিল্লার এএসপি মো. মহিতুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে র‌্যাব জানতে পারে হাইওয়ে ইন হোটেলের কয়েকজন অসাধু কর্মচারী গাড়ির যাত্রীদের নিকট দীর্ঘদিন যাবৎ ভারতীয় ফেনসিডিল বিক্রি করে আসছে।
এরই ধারাবাহিকতায় শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল হোটেলের পেছনে হোটেলের কর্মচারীদের থাকার জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে ৫০ বোতল ফেনসিডিলসহ হোটেল কর্মচারি রুবেল ও সাকিলকে আটক করতে সক্ষম হয়।



 

Show all comments
  • M N Ahmed ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫৭ পিএম says : 0
    Gvernment has given some seasonal opportunities to Police and RAB to make some healthy financial bonus by allowing them to make these operations. Because, Goverment knows that all are done and the money is in casino, hotel, restaurants, etc. that are occupied by LEAGUES. And to protect government from the people of Bangladesh they need Police and RAB on their side.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইওয়ে ইন-এ র‌্যাবের অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ