Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

শ্রীমঙ্গলে ইসলামী মহাসম্মেলন উপলক্ষে মতবিনিময়

মৌলভীবাজার জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার আর্ন্তজাতিক ইসলামী মহাসম্মেলন-২০১৯ আগামী ১৫ ফেব্রুয়ারী শুক্রবার দিবারাত্র ব্যাপী অনুষ্ঠিত হবে। মহাসম্মেলনকে সফল করতে স্থানীয় প্রশাসন, সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা কামনা করে রবিবার দুপুরে বরুণা মাদরাসার প্রিন্সিপাল ও ইউরোপের ইকরা বাংলা টিভির উপস্থাপক মাওলানা শেখ বদরুল আলম হামিদী শ্রীমঙ্গল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।
সভায় শেখ বদরুল আলম হামিদী বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও দেশ বিদেশের ওলামায়ে কেরাম এবং দেশের বিভিন্ন অঞ্চলের কয়েক লক্ষ ধর্মপ্রাণ মুসলমানদের এই মহাসম্মেলনে আগমন ঘটবে। জুমার বয়ান পেশ করবেন লন্ডনের ইকরা বাংলা টিভির চেয়ারম্যান, বিশিষ্ট আলেমে দ্বীন ইমাম কাছিম রাশীদ ও নামাজের ইমামতি করবেন ভারতের বিশিষ্ট আলেমে দ্বীন আওলাদে রাসুল স্যাইয়িদ আছজাদ মাদানী। রাতে জিকির আযকার শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় সকলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন