Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

অন্যরকম উদযাপন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

খারাপ আবহাওয়ার কারণে স্থগিত হওয়ার এক সপ্তাহ পরে মেয়ে স্টর্মির প্রথম জন্মদিন অন্যরকমভাবে পালন করলেন জনপ্রিয় তারকা দম্পতি কাইলি জেনার ও ট্রাভিস স্কট। মেয়ের জন্মদিন পালনে তারা আস্ত একটি থিম পার্ক তৈরি করে ফেলেন। সেখানে তাদের বিলাসবহুল ও চোখ ধাঁধানো উদযাপন আলোচিত হয়েছে সোশ্যাল মিডিয়াগুলোতে।
পার্টির প্রবেশপথটি বানানো হয়েছিল স্টর্মির মাথার আদলে। পার্টির থিম দিয়ে থিম পার্কটি সাজানো হয়েছিল। ছিল কার্নিভাল গেমস, দৈত্য প্রিটজেল সহ আরও শিশু-বান্ধব আয়োজন। এমনকি সম্প্রতি বিখ্যাত হওয়া গান ‘বেবি হাঙ্গর’ এর লাইভ উপস্থাপনাও হয় সেখানে।
এই অনুষ্ঠানটি সম্পর্কে টুইটারের বিশ্লেষনে বলা হয়েছে, এ পর্যন্ত আয়োজিত জন্মদিনের পার্টির মধ্যে স্টর্মির উদযাপন ছিল সবচেয়ে ব্যায়বহুল। গ্র্যামি অ্যাওয়ার্ডসে যোগদানের ব্যস্ততার মাঝেও অনেক তারকাই সেখানে যোগ দিয়েছিলেন। জনপ্রিয় গায়ক ডিজে খালেদও এসে স্টর্মিকে অখিজাত ‘চ্যানেল’র ছোটদের ব্যাগ উপহার দেন। এই উদযাপনের মাধ্যমে বিখ্যাত বাবা-মার সাথে মাত্র ১ বছর বয়সেই স্টর্মি ওয়েবস্টারও বিখ্যাত হয়ে গেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ