Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

দুই জেলায় নিহত পাঁচ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বিপরীতদিক থেকে আসা বাস ও কাভার্ডভ্যানের ধাক্কায় গাজীপুর ও নরসিংদীতে পাঁচ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল রোববার গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলী এলাকা ও ঢাকা - সিলেট মহাসড়কের বাবুরহাট শেখেরচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন

গাজীপুর : গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী ৩ কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহতরা হলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার জয়নাল আবেদিনের ছেলে মো: জনি মিয়া (২০), একই এলাকার মোতাহার আলীর ছেলে মো. মাহফুজ আহমেদ (২১) ও সামছুল ইসলামের ছেলে মো: রাজা বাবু (২৩)। নিহতরা সবাই কালিয়াকৈরের মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের শিক্ষার্থী ছিল।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি মো: মুক্তার হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলী থেকে নবীনগরগামী পলাশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী জনি ও মাহফুজ নামে দুই যুবক ঘটনাস্থলেই মারা যায় এবং গুরুতর আহত রাজা মিয়াকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে লাশ ৩টি ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারীকে আটক এবং বাসটি জব্ধ করা হয়েছে।
নরসিংদী : নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন রক্সি (২২) ও রাব্বি (২৩)। মাধবদী থানার ওসি আবুতাহের দেওয়ান জানান, নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের কুড়েরপাড় থেকে প্রতিম (২৪), রক্সি(২২), ও রাব্বি (২৪) তিন বন্ধু মিলে মাধবদীতে যাওয়ার সময় মেহের পাড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে ছিটকে গিয়ে ঘটনাস্থলেই রক্সি ও রাব্বি নিহত হয়। আহত হয় চালক প্রীতম। আহত প্রতিম কে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত রক্সির বাড়ি টাটাপাড়া মাধবদী থানার মফিজুল হকের পুত্র ও রাব্বি মেহেরপাড়া ইউনিয়নের পৌলানপুর দেলোয়ার হোসেনের পুত্র বলে জানা গেছে। কাভার্ড ভ্যানের চালক কে আটক করা হয়েছে। স্বজনের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে তাদের স্বজনদের কাছে লাশ গুলো হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন