Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় পিকনিকের বাস উল্টে স্কুলশিক্ষার্থী নিহত, আহত ৩০

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫১ পিএম

 

খুলনার ডুমুরিয়া উপজেলায় পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মেঘলা নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ৩০ জন শিক্ষার্থী।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের ডুমুরিয়ার চুকনগরের চাকুন্দিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, যশোর সদরের শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা তিনটি বাসে করে বাগেরহাটের ষাটগম্বুজ মসজিদের উদ্দেশ্যে রওনা হয়। পথে ডুমুরিয়ার চুকনগরের চাকুন্দিয়া এলাকায় এসে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আরও প্রায় ৩০ জন শিক্ষার্থী আহত হয়।
স্থানীয়রা জানান, রাস্তায় সংস্কার কাজ চলায় কারণে কার্পেটে গর্ত ছিলো। সেই গর্তে বাসটি আটকে যায়। আটককে যাওয়া বাসটি চালাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ২০ ফুট দূরে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আহত হয় ৩০ জন শিক্ষার্থী। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের মধ্য থেকে আশঙ্কাজনকদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ করছে। তারা জানান, বাসটিতে ৬৫ জন শিক্ষর্থী ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় পিকনিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ