Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরের নগরকান্দায় আ’লীগ মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবীতে বিক্ষোভ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৭ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মো. মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে এবং প্রার্থী পরিবর্তনের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সোমবার দুপুরে নগরকান্দা উপজেলা পরিষদ এলাকায় মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামীণীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

বক্তারা, মনিরুজ্জামানের পিতাকে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি দাবী করে মনোনয়ন পরিবর্তন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের কাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেয়ার দাবী জানান। তারা বলেন, তৃণমূল আওয়ামীলীগ বর্ধিত সভার মাধ্যমে ৩০ ভোট পওয়া তাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেয়ার সুপারিশ করলেও কিভাবে ২১ ভোট পাওয়া মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেয়া হলো তা বোধগম্য নয়। তারা দাবী করেন, স্বাধীনতার বিপক্ষের শক্তির পরিবারের কাউকে আওয়ামীলীগ মেনে নিতে পারেনা।

মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি চেয়ারম্যান আবুুল কালাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আরিফ হোসেন প্রমীখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ