Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

লাইসেন্স ছাড়া পানি উৎপাদন ও বিক্রি ৫ প্রতিষ্ঠানের উৎপাদন বন্ধ করেছে বিএসটিআই

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২১ পিএম

লাইসেন্স ছাড়াই খাবার পানি উৎপাদন ও বিক্রির দায়ে ৫টি প্রতিষ্ঠানের উৎপাদন বন্ধ করেছে বিএসটিআই। সোমবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর সায়েদাবাদ, উত্তর যাত্রাবাড়ি, ডেমরা রোড ও মীর হাজিরবাগ, শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। বিএসটিআই থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। যে ৫ প্রতিষ্ঠানের উৎপাদন বন্ধ করে দেয়া হয়েছে সেগুলো হলো- সায়েদাবাদের বিক্রমপুর ড্রিংকিং ওয়াটার, যাত্রাবাড়ির এস টি ড্রিংকিং ওয়াটার, উত্তর যাত্রাবাড়ির এনার্জি ড্রিংকিং ওয়াটার, শ্যামপুরের সতেজ ড্রিংকিং ওয়াটার এবং মা এন্টারপ্রাইজ।

প্রতিষ্ঠান থেকে নোংরা ও অস্বাস্থ্যকর ৪০০টি জার ধ্বংসসহ পানির উৎপাদন বন্ধ করে দেয়া হয়। অভিযানে যাত্রাবাড়ি প্রতিষ্ঠান সুপার মর্নিং ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরির বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের ব্যবস্থা গ্রহণ করা হয়। অতপর সায়েদাবাদ, উত্তর যাত্রাবাড়ি, ডেমরা রোড ও মীর হাজিরবাগ, শ্যামপুর এলাকার রাস্তা, হোটেল ও রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করে ৮০০টি পানির জার ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিআই


আরও
আরও পড়ুন