Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক সংবাদ ডা. জুলফিকার আলী

কাউখালী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কাউখালী উপজেলার উজিয়াখান নিবাসী কাউখালী গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার মাহফুজুর রহমানের পিতা ডা. জুলফিকা আলী (৭৬) গত রোববার দিবাগত রাতে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লহি.... রাজেউন)। মৃত্যুকালে স্ত্রী দুই ছেলে ও পাঁচ মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার জানাযা শেষে উপজেলার মাগুরা গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এস,এম আহসান কবীর ও ইউপি চেয়ারম্যান সামসুদ্দোহা চাঁদ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


দেলোয়ার হোসেন
কাউখালী উপজেলার চিরাপাড়া নিবাসী কাউখালী উপজেলা বিএনপির তাঁতী ও মৎস্য বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি দেলোয়ার হোসেন (৬২) গত রোববার দিবাগত রাতে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লহি.... রাজেউন)। মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার জানাযা শেষে উপজেলার চিরাপাড়া গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান এস,এম আহসান কবীর ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ