Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে ট্রেনের নীচে কাটা পড়ে মহিলার মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৫৬ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ রেলস্টেশনের আউটার সিগন্যালের কাছে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রেনের নীচে কাটা পড়ে নমিতা রানী শীল (৪০) নামক এক মহিলা নিহত হয়েছে।

নিহত নমিতা রানী মোহনগঞ্জ উপজেলার সুয়াইর ইউনিয়নের মুহরা গ্রামের নিতাই চন্দ্র শীলের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোহনগঞ্জ রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জের দায়িত্বে থাকা সিনিয়র কনস্টেবল সরিবিন্দু তালুকদার জানান, সোমবার সকাল ৬টায় ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা যাত্রীবাহী (২৬২ নং ডাউন) লোকাল ট্রেনটি সকাল সাড়ে ৯টার দিকে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে এসে পৌঁছার আগ মূহুর্তে আউটার সিগন্যালের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রেন আসার আগ মূহুর্তে নমিতা রানী রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের নীচে কাটা পড়ে মারা যান।

খবর পেয়ে বিকেলে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ নিহতের স্বজনেরা এসে তার লাশটি সনাক্ত করেন। পরিবারের দাবী বেশ কিছুদিন যাবৎ নমিতা মানসিক ভারসাম্যহীন হয়ে এদিক সেদিক ঘুরাঘুরি করে আসছিল। পরে জেলা প্রশাসকের কাছ থেকে অনুমতি নিয়ে আসার পর জিআরপি পুলিশ নিহতের লাশ তাঁর স্বজনদের কাছে হস্থান্তর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ