Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৪ ঘণ্টায় ৪ আত্মহত্যা

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সিরাজগঞ্জ শহরের পৌর এলাকার ওপেল গার্ডেনে, কামারখন্দ উপজেলার ছোটকুরা গ্রামে ও তাড়াশের আগরপুর গ্রামে একইদিনে একজন পুরুষ ও দুইজন ছাত্রী আত্মহত্যা করেছেন। জেলায় সর্বত্র আত্মহত্যার ঘটনা ক্রমান্বয়ে বৃদ্ধি পাওয়ায় অভিভাবক মহলে সৃষ্টি হয়েছে শঙ্কার ।

জানা গেছে, শহরের মাহমুদপুর ওপেল গার্ডেনে বাংলালিংকের এরিয়া ম্যানেজার ইমতিয়াজ চৌধুরী পরাগের (৪২) ঝুলন্ত লাশ গতকাল একটি ভাড়া করা বাসা থেকে পুলিশ উদ্ধার করেছে। সে বগুড়া জেলা সদরের রেজাউল করিম চৌধুরীর ছেলে। স্ত্রীর সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো বলে প্রতিবেশিরা জানান। গত রোববার বিকালে পরাগের ভাড়া বাসায় ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।

অপরদিকে জেলার কামারখন্দ উপজেলায় গলায় ফাঁস নিয়ে শিল্পি (১৪) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। শিল্পি উপজেলার ছোটকুড়া গ্রামের আব্দুল হামিদের মেয়ে। রোববার রাতে বাড়ীর পাশের আম গাছের সাথে গলায় দড়ি পেঁচিয়ে সে আত্মহত্যা করে। জোরপূর্বক বিয়ে দেবার ব্যবস্থা নিলে সে রাগ ও ক্রোধের বশে আত্মহত্যা করে বলে এলাকাবাসী জানায়। শিল্পির পরিবারের কোন অভিযোগ না থাকায় সুরতহাল রিপোর্ট করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে পুলিশ জানায়

এদিকে, তাড়াশ উপজেলার সলঙ্গায় মিথ্যা অপবাদ সইতে না পেরে গলায় ওড়না পেচিয়ে তানজিলা (১৬) নামক এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। জানা গেছে তানজিলার বান্ধবী সাথী খাতুন কয়েকদিন পূর্বে আগুরপূর গ্রামের আব্দুল ম্ন্নুাফের ছেলে সাজুর হাত ধরে প্রেমের টানে ঘর ছাড়া হয়। এর পেছনে তানজিলার সহযোগিতা ছিল এ অপবাদে রোববার ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এই ব্যাপারে সলঙ্গায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ