Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

শ্রীপুরে মা-বাবার বিরোধে কন্যাকে হত্যা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গাজীপুরের শ্রীপুরে মা-বাবার পারিবারিক কলহের কারণে তাদেরই কন্যা মনিরা আক্তার (৬) কে গলাটিপে হত্যা করার ঘটনা ঘটেছে। রোববার রাতে পৌর এলাকার কেওয়া দক্ষিনখন্ড গ্রামে এ ঘটনা ঘটে। ওই রাতেই পুলিশ হত্যাকারী পাষণ্ড পিতাকে গ্রেফতার করেছে।

জানা যায়, পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার চাপাত গ্রামের রফিকুল ইসলাম ও তার স্ত্রী নাসরিন শ্রীপুর পৌর এলাকার কেওয়া দক্ষিণখন্ড গ্রামের ইয়াসিন আলীর বাড়ীতে ভাড়ায় থেকে স্থানীয় ডেনিমিক কারখানায় চাকুরী করতো। তাদের কন্যা হাজী মোহাম্মদ আলী কিন্ডার গার্ডেনে প্লে শ্রেণীতে লেখাপড়া করত।

রোববার সকালে স্ত্রী কারখানায় চলে যাওয়ার পর তার স্বামী বাড়ীতেই থেকে যায়। সন্ধ্যা বেলায় স্ত্রী বাড়ীতে এসে তার সন্তানকে দেখতে না পেয়ে শ্রীপুর থানায় খবর দেয়। ওই রাতেই পুলিশ বাড়ি তল্লাশি করে তাদের ঘরের খাটের নিচে রান্না করার পাতিলের ভিতর থেকে শিশু কন্যা মনিরা আক্তারের লাশ উদ্ধার করে। শ্রীপুর থানার এস আই হাসান জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, এ ঘটনায় শ্রীপুর থানায় হত্যা মামলা হয়েছে। হত্যাকারী পিতাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন