Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

বিধ্বংসী তামিম পেলেন অমূল্য ঘড়ি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

মোক্ষম সময়ের জন্যই যেন তুলে রেখেছিলেন নিজের সেরা ইনিংসটি। এবারের প্রায় প্রতি ম্যাচেই দারণু শুরু করেও শেষটা উবে যাচ্ছিল কর্পুরের মত। ফিনিশিংয়ের অভাবে ইনিংসগুলোকে দিতে পারছিলেন না ‘সেরার’ তকমা। আসল দিনেই জ্বলে উঠলো তােিমম ব্যাট। ফাইনালের মঞ্চে আলো ঝলমলে এক ইনিংস খেলে বিপিএল স্মরণীয় করে রেখেছেন তাতিত ইকবাল। ৬১ বলে তার হার না মানা ১৪১ রানের ইনিংসটি বিপিএলের দ্বিতীয় সেরা আর বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের সেরা ইনিংস। যে ইনিংসে ভর করে দ্বিতীয় বারেরমত শিরোপা উল্লাসে মাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চোখ জুড়ানো এই ইনিংস দেখার পর থেকেই তামিম বন্দনায় মেতেছেন গোটা বাংলাদেশ।

শুধু বন্দনাই নয়। দেশসেরা এই ওপেনার প্রিয়জনদের কাছ থেকে শুভকামনা আর উপহারও পাচ্ছেন দেদারসে। দেশের প্রসিদ্ধ ব্যবসায়িক প্রতিষ্ঠান ওরিয়ন গ্রুপের মালিক ও মোহামেডান ক্লাবের সর্বশেষ গভর্নিং বডির চেয়ারম্যান সালমান ওবায়দুল করিমই যেমন ছোট ভাইতুল্য তামিমকে উপহার স্বরূপ দিলেন মহামূল্যবান এক ঘড়ি। বাংলাদেশি টাকায় ‘পাতেক ফিলিপে জেনেভ’ ব্রান্ডের ঘরিটির মূল্য ন্যূনতম ১০ লাখ টাকা! শুধু ঘড়িই নং, ঘড়ির সঙ্গে তামিমকে শুভকামনা জানিয়ে একটি চিঠিও দিয়েছেন ওবায়দুল করিম। যা এই উপহারকে উন্নত করেছে ‘অমূল্যে’। এই উপহার পেয়ে ভীষণ খুশি তামিমও। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দেশসেরা এই ওপেনার উপহার পাওয়া ঘড়ি এবং চিঠির ছবি আপলোড করে কৃতজ্ঞতা জানিয়েছেন ওরিয়ন গ্রুপের মালিককে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ