Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে আরো ৮ কোচিং সেন্টার বন্ধ

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর যাত্রাবাড়ী ও কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ৮টি কোচিং সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। এ সময় ২০ হাজার টাকা জরিমানাও করে র‌্যাবের ভ্রমাম্যমাণ আদালত। র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার বেলা ১২টা থেকে বিকাল পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে র‌্যাব-১০ এর একটি দল প্রিভেইল কোচিং সেন্টার, সমীকরণ কোচিং সেন্টার, চ্যালেজার কোচিং সেন্টার, জেনুইন কোচিং সেন্টার, বেস্ট কোচিং সেন্টার, ফরমেট কমার্স কোচিং সেন্টার এবং এম আর কোচিং সেন্টারে অভিযান চালায়।



 

Show all comments
  • ash ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৩ এএম says : 0
    KENO E SHOB KOCHING CENTRE GULOKE BONDHO KORA HOCHE?? SHOB KOCHING CENTRE KI KHARAP?? AI KOCHING CENTRE ER BODOWLOTE ONEK SATRO-SATRI TADER WEAK SUBJECT GULO VALO KORE SHIKHTE PARCHE !! BANGLADESHER SHIKHAR OBONOTIR JONNY SHIKHARTHI BA KOCHING CENTRE GULO KE DOSH DEWA HOBE KENO?? DOSH JODI KAWKE DITE HOY AMI BOLBO SHORKAR NIJE KE DOSH DITE PARE, TADER SHIKHA POLISIR JONNY, DURNITIR JONNY, TADER KISU DIN POR POR SHIKHA POLISI CHANGE KORAR JONNY, SATRO-SATRIDER GINI-PIG ER MOTO USE KORAR JONNY
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোচিং সেন্টার বন্ধ
আরও পড়ুন