Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

মিরপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ডিএনসিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর মিরপুরের বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। এসময় ৩৫০টির অধিক অবৈধ স্থাপনা অপসারণ করা হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মিরপুর-১, শাহ আলী মাজার গেট ও সনি সিনেমা হল এলাকায় ডিএনসিসি নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে ৩৫০টির অধিক অবৈধ স্থাপনা অপসারণ করে প্রায় ৪০ হাজার বর্গফুট জায়গা উদ্ধার করে জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানকালে অন্যান্যের মধ্যে স্থানীয় সংসদ সদস্য আসলামুল হক, ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ জামাল মোস্তফা, ওয়ার্ড কাউন্সিলর টিপু সুলতান এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা গুল্লাল সিংহ উপস্থিত ছিলেন। ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে ডিএনসিাস থেকে জানানো হয়।



 

Show all comments
  • tania ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫৭ পিএম says : 0
    Sudu utched korlei hobe na rastar jem jot niontron korte hobe r kisu din por e jeno abar dokhon na hoy sei diko nojor rakhar ahban janachi.
    Total Reply(0) Reply
  • Mohammad Sultan ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৫ পিএম says : 0
    O bad people don't worry. It will be back where it were, because soytan can never keep a place pobitro
    Total Reply(0) Reply
  • Md. Jahungir Alam ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৫১ পিএম says : 0
    ok but preserve it. after then not distribute in AL leader for more income.
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৩৬ এএম says : 0
    Khouboi valo kotha,kintu mp aslamul houk mirpor majar shonglogno o bangla college r ebong onnanno shorkari beshorkari jaigoli dokhol kore rekhesen tar ki hobe?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ


আরও
আরও পড়ুন