Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

পেটের ভেতরে ইয়াবা বহন

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৮ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক সেবিন ও বিক্রির দায়ে ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। গ্রেফতার এক মাদক ব্যবসায়ী পেটের ভেতরে করে ইয়াবা বহন করছিল।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে ৫৬ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ২৮৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬৮ গ্রাম হেরোইন, ১৫০ কেজি ২৮৮ গ্রাম গাঁজা, ৩ বোতল ফেন্সিডিল ও ৫ লিটার দেশী মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৯টি মামলা করা হয়েছে।
র‌্যাব-৩ এর অপারেশন অফিসার সিনিয়র পুলিশ সুপার বীণা রানি সরকার বলেন, রাজধানীর ডেমরা থানাধীন ধনিয়া এলাকা থেকে পেটের ভেতরে বহন করে পাচারের দায়ে তাজুল ইসলাম সাগর (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে তার পেটের ভেতরে থেকে ১ হাজার ৭১৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। কলার সাথে ছোট ছোট প্যাকেটের ভেতরে ভরে সে এসব ইয়াবা পেটের ভেতরে ঢুকিয়েছিল বলে র‌্যাবকে জানায়।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ