Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বিশ্ব ইজতেমা সফল করুন

বিবৃতিতে আল্লামা শফীসহ শীর্ষ ওলামায়েকেরাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৮ এএম

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ডের (বেফাক) সভাপতি ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমাদ সফিসহ দেশের শীর্ষ ওলামায়ে কেরাম গতকাল এক বিবৃতিতে বলেন, দাওয়াত ও তবিলগের মেহনত আমাদের আকাবির ওলামায়ে কেরামের দ্বীনি আমানত। এ আমানতের যথাযথ হেফাজত করা আমাদের দ্বীনি দায়িত্ব। এ মেহনতের গুরুত্বপূর্ণ একটি কর্মসূচি হচ্ছে টঙ্গী ময়দানের বিশ্ব ইজতেমা। এ ইজতেমায় সারা দেশের আলেম-ওলামা, ছাত্র জনতা এবং তাবলিগের সাধারণ সাথীদের ব্যাপকভাবে অংশগ্রহণের উদাত্ত আহ্বান জানিয়েছেন।
বিবৃতিতে বলা হয় এবারের ইজতেমাও সুশৃঙ্খল ও নিরাপদভাবে অনুষ্ঠিত হবে। এ বিষয়ে সরকারিভাবে এবং ইজতেমার পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। বিবৃতি প্রদানকারীরা হলেন, বেফাকের সিনিয়র সহ-সভাপতি আল্লামা আশরাফ আলী, বেফাকের সহ-সভাপতি যাত্রাবাড়ি মাদরাসার মুহতামিম মাওলানা মাহমুদুল হাসান, বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের সভাপতি ও পটিয়া মাদরাসার মহাপরিচালক আল্লামা আব্দুল হালিম বোখারী, জিরি মাদরাসার মহাপরিচালক মাওলানা শাহ মুহাম্মদ তৈয়ব, বেফাকুল মাদারিস গওহরডাঙ্গার সভাপতি মুফতি রুহুল আমীন, তানযিমুল মাদারিস বাংলাদেশের সভাপতি মাওলানা আরশাদ রহমানী, আযাদ দ্বীনি এদারা বাংলাদেশের মহাসচিব হযরত মাওলানা আব্দুল বছির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ