Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বিয়ের আগেই কীভাবে মেয়ের নাম শোনালেন আলিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

মুম্বাই তারকা জুটি রণবীর সিং ও আলিয়া ভাটের প্রেমের খবর কে না জানে। তারদের প্রেম-বিয়ে বিষয়ে জানতে দর্শকদের আগ্রহের কোনো কমতি নেই। মাঝে মধ্যেই তাঁরা রূপালী দর্শকদের বিনোদিত করার দায়িত্ব তুলে নেন নিজেদের কাঁধে। তাইতো নানান সময় নানান ধরনের বক্তব্য দিয়ে সংবাদের শিরোনামে উঠে আসেন।
সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটিয়েছেন আলিয়া নিজেই। প্রেম করছেন। আবার চুটিয়ে ডেটও করছেন। তবে বিয়ে কিন্তু এখনো করেননি তারা। কবে করবেন সেটাও সঠিক বলা মুশকিল। তবে বিয়ে না করলেও মেয়ে সন্তানের নাম ঠিক করে ফেলেছেন আলিয়া। কী অবাক হচ্ছেন? হ্যাঁ, নিজের মেয়ের নাম প্রকাশ্যেই জানিয়েছেন আলিয়া। ভাবছেন বিয়ের আগে সন্তানের নাম, এটা আবার কীভাবে। এসব প্রশ্নের উত্তর পেতে নায়িকার মুখের কথা জানা দরকার।
সম্প্রতি, ‘সুপার ডান্সার’ নামে একটি রিয়েলিটি শোয়ে উপস্থিত হয়েছিলেন আলিয়া। সেখানে এক প্রতিযোগী ভুল করে আলিয়া ভাট বলতে গিয়ে আলমা ভুট বলে বসেন। ঠিক তখনই জানা যায় আলিয়ার মেয়ের না। সঙ্গে সঙ্গে আলিয়া বলেন, ‘আলমা ভুট বেশ ভালো নাম। আমি আমার মেয়ের নাম আলমা রাখবো।’
বি-টাউনে খবর রয়েছে আগামী বছরই আরো একটি তারকা জুটির বিয়ে দেখবে বলিউড। তাঁরা হলেন রণবীর ও আলিয়া। তবে বিষয়টি স্বীকার করতে নারাজ এই প্রেমিক জুটি। যদিও কিছুদিন আগেই আলিয়াকে তাঁর এবং রণবীরের বিয়ের কথা জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি এড়িয়ে যান। আলিয়া বলেন, ‘কিছুদিন আগে দুটি তারকার বিয়ে দেখেছে পুরো মুম্বাইবাসী। এবার একটু বিশ্রাম দরকার। তারপর দেখা যাবে।’
উল্লেখ্য, ‘সুপার ডান্সার’ রিয়েলিটি শোয়ে তাঁর আর রণবীর সিংয়ের আগামী চলচ্চিত্র 'গলি বয়'-এর প্রমোশনে হাজির হয়েছিলেন আলিয়া। তবে শুধু ‘গলি বয়’ই নয়। খুব শীঘ্রই 'ব্রহ্মস্ত্র' চলচ্চিত্রতেও রণবীরের সঙ্গে দেখা যাবে তাঁকে। এছাড়া ‘কলঙ্ক’, ‘তখত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করছেন আলিয়া।

 



 

Show all comments
  • sumon chandra bhowmik ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:২৭ এএম says : 0
    Ronoveer sing na.okaney hovey ronoveer kapur
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ