Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মীরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মাইক্রোবাসে অগ্নিদগ্ধ হয়ে নিহত ৩

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৫৬ এএম | আপডেট : ১১:৪১ এএম, ১২ ফেব্রুয়ারি, ২০১৯

মীরসরাইয়ে একটি মাইক্রোবাসের পেছনে কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডিার বিস্ফোরণে দগ্ধ হয়ে তিনজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন দুজন।
মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নিজামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার কমল নগর গ্রামের আব্দুর রহমান (৬৫), কুনছুম আক্তার (৫৫) অন্যজনের পরিচয় জানা যায়নি।
মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্সের ষ্টেশন কর্মকর্তা রবিউল আজম জানান, সকালে মাইক্রোবাসটি কুমিল্লা থেকে তাদের পুত্র সন্তান কে আনার জন্য চট্টগ্রাম এয়ারপোর্ট যাচ্ছিল। পথে মীরসরাইয়ের নিজামপুর এলাকায় একই দিকে আসা একটি কাভার্ডভ্যান পেছন থেকে সজোরে ওই মাইক্রোবাসটিতে ধাক্কা দেয়।
এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়, এবং দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন দুজন। পরে তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ