Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

আইপিএল মাতাবেন বলিউড বাদশা, কীভাবে জানেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:২৮ এএম

বাপ্পি লাহিড়ীর অনুরোধ ফেলতে পারলেন না বলিউড বাদশা শাহরুখ খান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টুর্নামেন্টের এবারের আসর অনুষ্ঠিত হবার আগেই বদলে যাচ্ছে কিং খানের দল কলকাতা নাইট রাইডার্সের থিম সং। নিজের দলটির থিম সংয়ে কন্ঠ দিতে শাহরুখকে অনুরোধ করেন বাপ্পি। কিন্তু শুরুতে বাপ্পির এই প্রস্তাবকে প্রত্যাখান করেন বলিউড বাদশা।
তবে বি-টাউনে খবর রয়েছে শেষ পর্যন্ত বাপ্পির কম্পোজিশনে সুপারস্টার সংটিতে কন্ঠ দিয়েছেন। শুধু তাই নয়, গানটিতে কন্ঠ দিতে বেশ কিছুদিন ধরে কিং খান অনুশীলনও করেছেন। যদিও গান গাওয়ার প্রথাগত তালিম কিংবা অভ্যাস না থাকলেও শাহরুখের গায়কী নিয়ে বেশ খুশি বাপ্পি লাহিড়ী।
টুর্নামেন্টের এবারের আসরে খান সাহেবের গাওয়া ‘রান... রান... রান..’ কথার গানটিতে মাতবেন দর্শক। আগের আসর গুলোতে কেকেআরের মাঠে এবং মাঠের বাইরে ‘করব, লড়ব, জিতবো’ গানটি মাতিয়ে রেখেছিলেন ক্রিকেটপ্রেমীদের।
বছর পাঁচেক আগে শেষ বারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিলেন শাহরুখের দল কেকেআর। এরপর আর কোনো আসরের ট্রফি জিততে পারেনি দলটি। ধারনা করা যাচ্ছে দলটিতে এসব কারণেই বিগতদিনের অনেক কিছুরই পরিবর্তন আসবে এবার আসরে। শাহরুখের গাওয়া নতুন এ থিম সং এর একটি নমুনা মাত্র।
উল্লেখ্য, শাহরুখ খানের কন্ঠে রেকডিং এবারই প্রথম নয়, এর আগেও তিনি কন্ঠ দিয়েছেন। তবে সব শেষ দেড় যুগ আগে মুক্তি পাওয়া ‘জোশ’ চলচ্চিত্রের একটি গানে কন্ঠ দেন জীবন্ত এই কিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ