Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ারীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৪৭ এএম

রাজধানীর ওয়ারীতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের গুলিতে শান্ত নামে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে পুলিশের দুই কর্মকর্তাও আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

সোমবার দিবাগত গভীর রাতে গোপীবাগ এলাকার রেলগেটের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি জানান, রাতে গোপীবাগ এলাকায় ৭/৮ জনের একদল ডাকাতের ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যকে আঘাত করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে তাদের ওপর গুলি চালালে শান্ত নামে এক ডাকাত সদস্য আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

এ সময় সুকান্ত ও রকিবুল ইসলাম নামে দু’জন এসআই গুরুতর আহত হয়েছেন। তাদের একজন বর্তমানে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও আরেকজন আজগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ