Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মতলব উত্তরে গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ পিএম

মতলব উত্তর উপজেলার ইসলামবাদ ইউনিয়নের গৃহবধু সুমাইয়া বেগম(২০) ১১জানুয়ারী সোমবার রাতে পর মারা যায়। তার মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছ। সুমাইয়ার স্বামীর পরিবার বিষয়টি আত্মহত্যা দাবী করলে এলাকার অনেকে বিষয়টি হত্যা বলছেন। কেউ কেউ বলেছন, সুমাইয়াকে পিটিয়ে মেরেফেলা হয়েছে। ঘটনার পরপরই স্বামী রাঙ্গা শিবলী পালিয়ে যায়।

মতলব উত্তর উপজেলার পশ্চিম ইসলামবাদ গ্রমের মৃত হামেম খন্দকারের ছেলে রাঙ্গা শিবলী(৩২)। শিবলী এর অাগেও একটি বিয়ে করেছিল বেলতলীতে। সেই বউ বহুবার মারধর বিচার-অাচার অবশেষে বিবাহ বিচ্ছেদ। শিবলী প্রভাবশালী হওয়ায় এ বিষয়ে কেউ মুখ খুলতে চাচ্ছেনা।

খোজ খবরমতে, রাঙ্গা শিবলী একজন মাদক ব্যবসায়ী। দেখামতে উপার্যন করার মতো কোন কাজ না করলেও দিব্বি চলছে। কিছুদিন পূর্বে পুলিশ ডাকাতি মামলায় তাকে গ্রেফতার করলে সে ঠিকই পাড়পেয়ে যায়।

রাতেই মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন ও থাসার সেকেন্ড অফিসার গোলাম মোস্তফা ঘটনাস্থলে পৌঁছে। পুলিশ জানায়, প্রাথমিকভাবে অাত্মহত্যা মেন হচ্ছে তবে পোষ্টমর্টেমে পুরো বিষয় জানাযাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন