Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

অশ্লীল ভিডিওর কারণে সালমান মুক্তাদিরকে বয়কটের হিরিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৯ পিএম

অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগে দেশের সেরা ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‌‌‌“সালমান দ্যা ব্রাউনফিস” আনসাবস্ক্রাইব ঝড়ের মধ্যে পড়েছে। ইতিমধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

এই আনসাবস্ক্রাইবের ঘটনার মূল সূত্রপাত হয় তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে। এরপর থেকেই শুরু হয় সমালোচনা। এই সমালোচনায় বাড়তি মাত্রা যোগ করে ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।

৭ ফেব্রুয়ারী তাহসিনেশন তার ফেসবুক পেইজে এটি নিয়ে একটি পোস্ট করেন এবং ৫ লক্ষ কমেন্ট হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি কম্মেন্ট পড়ে তার পোস্টে। তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয় ।

রোস্টিং ভিডিও তে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। ঐ ভিডিও আপলোড করার পর রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেলকে লক্ষাধিক ফলোয়ার আনসাবক্রাইব করেছেন। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত মোট সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে সাবস্ক্রাইব দাঁড়িয়েছে ১১ লক্ষ ৯২ হাজার ৯০০ জনে। এবং প্রতিনিয়ত ঝড়ের গতিতে তা কমতেছে।

এখন দেখার বিষয় এই আনসাবস্ক্রাইব ঝড় কখন থামে। আনসাবস্ক্রাইবের রেকর্ড করে ফেলতে পারেন ইউটিউবার সালমান মুক্তাদির। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিশেষ করে ফেসবুকের বড় বড় গ্রুপ ও বিভিন্ন পেজগুলো থেকে এখনো সালমান মুক্তাদিরকে বয়কটের আহ্বান জানানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ