Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

গাজীপুরে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:২৩ পিএম | আপডেট : ১২:৩৭ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০১৯

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৯তম জাতীয় সমাবেশে যোগ দিতে গাজীপুরের কালিয়াকৈর পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আনসারের সমাবেশে কুচকাওয়াজে সালাম গ্রহণ করতে তিনি সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে পৌঁছান।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গাজীপু‌রের আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আনসার-ভিডিপি কর্মকর্তা মো. আমিনুজ্জামান তালুকদার জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করবেন। কুচকাওয়াজ শেষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের উদ্দেশে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন। এছাড়া দক্ষতা এবং কৃতিত্বপূর্ণ অবদানের জন্য আনসার-ভিডিপি সদস্যদের পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সর্বোচ্চ নিরাপত্তা জোরদারে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২৩ ফেব্রুয়ারি, ২০১৯
২০ ফেব্রুয়ারি, ২০১৯
২০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ