Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেসবুকে রাষ্ট্র বিরোধী গুজব, সিলেটে আটক ১

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৯ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী, অন্যান্য মন্ত্রী ও সাংসদদের সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মানহানিকর ছবি এবং রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে দক্ষিণ সুরমা থেকে একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১১ ফেব্রয়ারি) রাত ৯টার দিকে সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকা থেকে তাকে আটক করে।

আটক ব্যক্তির নাম মো. মাসুম আহমেদ (৩৭)। সে দক্ষিণ সুরমার শেখের গাঁও গ্রামের আব্দুল মহিতের ছেলে।

এ ব্যপারে র‍্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বলেন- আটক মাসুম দীর্ঘদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জাতীয় ব্যক্তি বর্গসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সম্মান হানি ও রাষ্ট্র বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। এছাড়াও তার ফেসবুক আইডি থেকে সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিতর্কিত করার লক্ষ্যে ক্রমাগত তৎপরতা পরিচালনার প্রমাণ পাওয়া যায়।

অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরপূর্বক তাকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।



 

Show all comments
  • Ebrahim ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১৭ পিএম says : 0
    আল্লাহ তাকে সব অত্যাচার সয্য করার তৌফিক দিক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ