Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বালিয়াকান্দিতে ট্রাকচাপায় গৃহবধূ নিহত

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজবাড়ী জেলা সংবাদদাতা : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল মোড়ে ট্রাকচাপায় শেলি আক্তার (৩২) নামের এক গৃহবধূ নিহত হন।
আজ শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। শেলি মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল গ্রামের রিয়াজুল ইসলামের স্ত্রী এবং বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের মৃত কুদ্দুস মণ্ডলের মেয়ে।
রিয়াজুল ইসলাম বলেন, তিনি মাগুরার শ্রীপুর উপজেলার গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে স্ত্রী ও ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি বালিয়াকান্দি উপজেলার মধুপুর গ্রামে আসছিলেন। শ্বশুরবাড়ি থেকে ৫০০ গজ দূরে ইলিশকোল মোড় নামক স্থানে একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তার স্ত্রী শেলি আক্তার নিহত হন। এ সময় তিনি ও তার ছেলে আহত হন।
পরে উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে বালিয়াকান্দি থানার পুলিশ গেলে তারা উত্তেজিত জনতার তোপের মুখে পড়ে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে গেলে উত্তেজিত জনতার হামলায় ফায়ারম্যান কামরুল হোসেন নামে একজন আহত হন। ফায়ার সার্ভিসের ডিএডি ফজলুল হক মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক, বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান নায়েব আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন