Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

লেখক হিরো আলমকে ঘিরে বইমেলায় ভিড়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৫০ পিএম

সোশ্যাল মিডিয়া এবং রাজনীতি মিলিয়ে গত বেশ কয়েকমাস ধরে দেশের আলোচিত চরিত্র আশরাফুল আলম ওরফে 'হিরো আলম'। গত সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। এবার বের করেছেন বই। হ্যাঁ, চলতি একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে হিরো আলমের আত্মজীবনীমূলক বই 'দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো।' সেই বইয়ের প্রচারে আজ বইমেলায় দেখা গেল সাধারণ ডিশ ব্যবসায়ী থেকে প্রচারের আলোয় চলে আসা হিরো আলমকে।

আজ মঙ্গলবার একুশে বইমেলায় আসেন হিরো আলম। তরফদার প্রকাশনীর ১৯৬ নম্বর স্টলে তিনি বইটির প্রচারমূলক কাজ করেন। এক পর্যায়ে তার আগমনের খবর ছড়িয়ে পড়লে মিডিয়া থেকে শুরু করে উৎসুক জনতা এসে ভিড় করে। তার লেখা 'দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো' বইটি সম্পাদনা করেছেন সৌরভ আলম সাবিদ।

নিজের বই নিয়ে হিরো আলম বলেন, 'আমার বই বইটি কেউ কিনবে নাকি না কিনবে সেটা বড় কথা না তবে আমি সকলকে অনুরোধ করবো বইটি একবার হলেও পড়া উচিত, না কিনলেও অন্তত খুলে পড়ে দেখবেন। আমাকে নিয়ে সবাই অনেক হাসি ঠাট্টা করেন ট্রল করেন কিন্তু পর্দার ওপারে হিরো আলম কে কয়জন চেনেন? আমি হিরো আলম হয়তো মারা যাবো কিন্তু আমার লেখা বইটি থেকে যাবে এবং একদিন না একদিন আমার এই লেখাগুলো আপনাদেরকে কাঁদাবে কথা দিলাম।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বইমেলা

২০ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ