Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

অসাধারণ বললেন শ্রদ্ধা কাপুর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:১২ পিএম

বলিউড তারকা শ্রদ্ধা কাপুর সম্প্রতি একটি চলচ্চিত্রের স্ক্রিপ্ট হাতে পেয়েছেন। এ কারণে তিনি বেশ আনন্দিত। এতোটাই আনন্দিত যে, মনের অজান্তেই বলে ফেললেন ‘অসাধারণ’।
কয়েকদিনের মধ্যে মুম্বাই ইন্ডাস্ট্রিতে আরো একটি নতুন চলচ্চিত্রের জন্ম হতে যাচ্ছে। এই চলচ্চিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। তার বিপরীতে অভিনয় করবেন টাইগার। তারা দুজন এর আগে একসঙ্গে ‘বাঘি’তে অভিনয় করেছিলেন। এবার অন্য কোনো চলচ্চিত্র নয়, আগের ‘বাঘি’র তৃতীয় কিস্তিতে আবারো তাদের দুজনকেই দেখবেন দর্শক।
ইতোমধ্যেই চলচ্চিত্রটির আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন নির্মাতা। এটি প্রযোজনায় আছেন সাজিদ নাদিয়াদওয়ালা। সাজিদের সঙ্গে ‘বাঘি থ্রি’ দিয়ে শ্রদ্ধার তৃতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে।
শ্রদ্ধা বলেন, ‘আমি আমার পরিবারে ফিরতে পেরে বেশ আনন্দিত। কারণ ‘বাঘি থ্রি’র প্রথম কিস্তিতে আমি অভিনয় করেছিলাম। আমি মনে করি ‘বাঘি’ টিম আমার একটি পরিবার। গেল ছবিটি বেশ সফল হয়েছিল আমাদের। এই ছবিটির স্ক্রিপ্টও অসাধারণ। এতে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই আমি উচ্ছ্বসিত।’
বলিউডের এ নায়িকা আরো বলেন, ‘এবারও প্রযোজনা সংস্থা থেকে আমাকে চুজ করা হয়েছে। নিজের সবটুকু দিয়ে কাজটি শেষ করবো। আগের ছবিতে কাজের সময়কার মজার অনেক স্মৃতি এখনো আমার মনে পড়ে। টাইগারের সঙ্গে আবারো কাজ করতে যাচ্ছি। আশা করছি ছবিটি অনেক ভালো হবে।’
উল্লেখ্য, আহমেদ খান পরিচালিত ‘বাঘি থ্রি’ ২০২০ সালের ৬ মার্চ দেখতে পাবেন দর্শক। এর আগে ২০১৬ সালে ‘বাঘি’তে অভিনয় করেছিলেনব শ্রদ্ধা। সঙ্গে ছিলেন টাইগার। ২০১৮ সালে ‘বাঘি টু’তে টাইগারের বিপরীতে দিশা পাতানিকে দেখেছেন দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২২ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন