Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম নগরী থেকে মদের দোকান উচ্ছেদের ঘোষণা মেয়র নাছিরের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

 জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারে এই নীতি বাস্তবায়নে হালিশহরসহ নগরীর কোথাও মাদক বিক্রেতা, মাদকসেবিদের স্থান হবে না। তিনি গতকাল (মঙ্গলবার) দক্ষিণ হালিশহরস্থ একটি কমিউনিটি সেন্টারে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সিটি মেয়র বলেন একটা মানুষকে সর্বনাশের পথের ঠেলে দেয় মাদক। মাদক শুধু একজন মানুষকে নয় একটা পরিবারকে ধবংস করে দেয়। তিনি বলেন, হালিশহর একটি আবাসিক এলাকা। এ এলাকার মাইলের মাথায় একটি মদের দোকান আছে বলে স্থানীয় বাসিন্দারা আমাকে অভিযোগ করেছে। যা এলাকার জনসাধারণ ও আমার জন্য দুঃখজনক। আবাসিক এলাকায় মদের দোকান থাকতে পারে না। মদের উৎস যদি বন্ধ না হয়, তাহলে মাদককে নির্মূল করা অত্যন্ত দুুরুহ ব্যাপার। এ থেকে আগামী প্রজম্মকে মুক্ত করতে নগরবাসীর সার্বিক সহয়োগিতা নিয়ে চট্টগ্রাম নগরী থেকে সকল মদের দোকান উচ্ছেদের ঘোষণা দিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাজনীতিক হারুনুর রশিদ, চসিক আইন-শৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর এইচ এম সোহেল, স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্টেট জাহানারা ফেরদৌস, ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসমান গনি, চসিক সাবেক কাউন্সিলর মোহাম্মদ আসলাম, সিমেন্ট ক্রসিং জামে মসজিদের খতিব মোহাম্মদ হারুনুর রশিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ