Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নাটোরে জোড়া খুন মামলা বিএনপি নেতা দুলু গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নাটোরে জোড়া খুন মামলায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল মঙ্গলবার দুপুরে কড়া নিরাপত্তায় তাকে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে হাজির করা হয়। এসময় পুলিশ নাটোর শহরের তেবাড়িয়া এলাকার একটি জোড়া খুন মামলায় পুন:গ্রেফতারের আবেদন জানায়। দুলুর আইনজীবীরা তার জামিনের আবেদন করলে শুনানি শেষে বিচারক তার জামিন নামঞ্জুর করে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
নাটোর কোর্ট পুলিশ পরিদর্শক মো. আমিনুর রহমান বলেন, ২০১৫ সালের ১ জানুয়ারি গণতন্ত্রের বিজয় র‌্যালি চলাকালে শহরের তেবাড়িয়া এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
এতে ওই এলাকার রাকিব ও রায়হান নামে ২ যুবক নিহত হয়। এ ঘটনায় নিহত রাকিবের ভাই আনজুল বাদী হয়ে অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই জোড়া খুন মামলায় পুলিশ রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে পুন:গ্রেফতারের আবেদন জানান। এসময় বিচারক তাকে গ্রেফতারে দেখিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। গত বছরের ১২ ডিসেম্বর বিএনপি নেতা দুলুকে ঢাকা থেকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ