Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়ন প্রকল্পে সরকারের অগ্রাধিকার

সংবর্ধনা অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:২৩ এএম

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও জনকল্যাণকর যে কোন প্রকল্প গ্রহণে সরকার বদ্ধপরিকর। গতকাল ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সুনামগঞ্জ সমিতির উদ্যোগে জেলার বিশিষ্টজনদের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্যে তিনি এ কথা বলেন।
এম এ মান্নান বলেন, জনকল্যাণমূলক বিশেষ করে গ্রামীণ জনগনের কল্যাণ হয় এমন যে কোন প্রকল্প গ্রহনে আমরা অগ্রাধিকার দেই। তিনি বলেন, আমার আগ্রহ গ্রামীণ জনগণের জীবনমান উন্নয়ন। গ্রামীণ রাস্তা, ব্রিজ, কালভার্ট, সুপেয় পানির ব্যবস্থা এ ধরনের প্রকল্পে আমি বেশী নজর দেবো। এসব প্রকল্প যেমন গ্রাম এলাকায় অর্থনৈতিক কর্মকান্ড বৃদ্ধি পায় তেমনি সে এলাকার জনগনের জীবনমানেরও উন্নতি হয়।
সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মনজুরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জের স্থানীয় সংসদ সদস্য যথাক্রমে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, পীর ফজলুর রহমান মিজবাহ, সংরক্ষিত নারী আসনের মনোনীত সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার এবং দুদক সচিব মুহাম্মদ দিলোয়ার বখত প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ