Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ৬ ছাত্রী অপহরণ, রাতেই উদ্ধার

মহেশখালী (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৫৪ এএম

কক্সবাজারের মহেশখালী দ্বীপে ৬ দাখিল পরীক্ষার্থীসহ আটজনকে অপহরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও রাত ১০টার দিকে স্থানীয়দের সহায়তায় সবাইকে উদ্ধার করা হয়।

মহেশখালী থানার পুলিশ জানিয়েছে, দ্বীপের ছোট মহেশখালী এলাকা থেকে বন্দুকধারী একদল দুর্বৃত্ত কর্তৃক অপহরণের শিকার হয় মাদ্রাসার ছাত্রীরা।

দ্বীপের ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মান্নান জানান, দ্বীপের শাপলাপুর আলিম মাদ্রাসার পাঁচ দাখিল পরীক্ষার্থী পৌরসভার বানিয়ার দোকান এলাকায় ভাড়া বাসায় থেকে পরীক্ষা দিচ্ছে। ইতিমধ্যে পাঁচজনের মধ্যে কলি আক্তার নামে জনৈক ছাত্রীর সঙ্গে ছোট মহেশখালীর আজম নামে এক ছেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কের কারণেই প্রেমিকের অনুরোধে দাওয়াত খেতে ছয় পরীক্ষার্থী ও বাসার মালিক পারভিন ও তার শিশুপুত্রসহ আটজন রাত আটটার দিকে ছোট মহেশখালী আসাদতলী সংলগ্ন এলাকায় যায়। কথিত প্রেমিকসহ কয়েকজন যুবক তাদের পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করলে কয়েকজন ছাত্রী চিৎকার করে। চিৎকারের শব্দ পেয়ে স্থানীয় লোকজন চেয়ারম্যানের সহায়তায় সবাইকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ