Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

রূপগঞ্জে গরু চোর সন্দেহে গণধোলাই দিয়ে এক যুবককে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১৪ পিএম

নারায়নগঞ্জের রূপগঞ্জে মঙ্গলবার গভীর রাতে গরু চোর সন্দেহে অজ্ঞাতনামা এক যুবককে (৪০) গণধোলাই দিয়ে বিক্ষুব্ধ জনতা গুরুত্বর আহত করে। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। উপজেলার সদর ইউনিয়নের পূর্বাচল উপশহরের ৩নং সেক্টরের গুতিয়াবো এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়তের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই আমিনুর রহমান জানান, মঙ্গলবার রাত ২টার দিকে পূর্বাচল উপশহরের ৩ নং সেক্টরের বেইল্লারটেক এলাকার জনৈক কৃষক ফটিকের বাড়িতে ৫/৬ জনের একদল গরুচোর গোয়ালঘর থেকে ২ টি গরু নিয়ে পালিয়ে যাবার সময় বাড়ির লোকজন টের পেয়ে যায়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ধাওয়া করে স্থানীয় সী-সেল পার্কের পাশে বালুর মাঠ থেকে চুরি হওয়া গরু দুটি উদ্ধার করে। এসময় গরু চোর সন্দেহে এক যুবককে ধরে বিক্ষুব্ধ এলাকাবাসী গণধোলাই দিয়ে আটক করে রাখে। খবর পেয়ে বুধবার সকাল ৯টার দিকে গুরুত্বর আহত অবস্থায় ঐ যুবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ১০ টার দিকে তার মৃত্যু হয়। এদিকে ঘটনায় পুলিশ কৃষক ফটিকের ছেলে আরমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ