Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সবুজবাগে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৫ পিএম

রাজধানীর সবুজবাগ কদমতলার একটি বাসা থেকে ইয়োগেন হেনছি গোন সালভেজ (২২) নামের নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সবুজবাগ কদমতলা ৯নম্বর লেনের ৭৭/এ নম্বর বাসার নিচতলা থেকে হাত পা বাধা রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করে। পরে বুধবার সকালে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।
মৃত ইয়োগেন চট্রগ্রাম কোতয়ালীর পাথরঘাটা এলাকার ম্যাকলিন গোন সালভেজের ছেলে। বর্তমানে পুরান ঢাকার নারিন্দা এলাকায় একটি বাসায় মামাতো বোন শিপ্রার সঙ্গে থাকতো।
মৃতের দুলাভাই রোমেন পিনারু জানায়, ইয়োগেন নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিল। শিপ্রা বাসায় না থাকায় গত শুক্রবার বোন ডালিনের নদ্দার বাসায় যায়। গতকাল সকাল ৮টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়।
তিনি আরও জানায়, রাত ১০টা পর্যন্ত বাসায় না আসায় ফোনে যোগাযোগের চেষ্ট করে।
কিন্তু কয়েকবার রিং হয়ে বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে সংবাদ পায় কদমতলার একটি বাসায় লাশ পাওয়া গেছে। রাতেই তারা লাশ সনাক্ত করে।
ইয়োগেন কিছুদিন আগে কল সেন্টারে চাকরির জন্য ট্রেনিং করছিল। তারতো কোন শত্রু ছিল না। কেন কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা জানাতে পারেনি।
সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানায়, গত রাতে খবর পেয়ে বাসা থেকে লাশ উদ্ধার করে। তার পেটে সাতটি ও পিঠে চারটি ছুরিকাঘাতের চিহ্ন আছে। হাত পা বাধা ছিল। বিষয়টি তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ