Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

শরীরচর্চায় ব্যস্ত জয়া আহসান

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১৫ পিএম | আপডেট : ৮:৪৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

জয়া আহসান প্রযোজিত ও অভিনীত ‘দেবী’ দেখেছেন দর্শক। এখন তিনি কি নিয়ে ব্যস্ত? জানলে কপালে উঠবে চোখ। বলিউড তারকা করিনা, শ্রদ্ধা বা মালাইকা সবাই নিজের শরীর ঠিক রাখার জন্য রুটিং মাফিক হাজির হন জিমে। এই দৌড়ে পিছিয়ে নেই ঢালিউড তারকারাও। সম্প্রতি লক্ষ করা যাচ্ছে শরীরচর্চার বিষয়ে ভীষণ সচেতন তারা। চরিত্রের ভেতর ঢোকার জন্য নানা সময় জিমে করতে দেখা গেছে ঢালিউড সুন্দরীদের। জিম করা অবস্থায় তোলা ছবি বা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও শেয়ার করেছেন নিজেরাই। পরীমণি, নুসরাত ফারিয়াদের কাতারে এবার সামিল হয়েছেন জয়া আহসানও।
সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে নিজের ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই অভিনেত্রী। এছাড়া ভিডিওতে জয়াকে জিমে ঘাম ঝরাতেও দেখা গেছে।
এই মুহূর্তে জয়া টালিগঞ্জের চলচ্চিত্র ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নিয়ে বেশ ব্যস্ত। ধারণা করা যাচ্ছে নতুন কোনো চলচ্চিত্রের জন্য জয়াকে উপস্থিত হতে হচ্ছে জিমে। সম্প্রতি ‘বৃষ্টি তোমাকে দিলাম’র মিউজিক লঞ্চের অনুষ্ঠানেও হাজির ছিলেন জয়া। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন সেদেশের দেবজ্যোতি মিশ্র ও ইমন চক্রবর্তী।
চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরনার চলচ্চিত্র। এতে জয়া আহসান ছাড়া আরো অভিনয় করছেন বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, রাজেশ শর্মারা।



 

Show all comments
  • SOHANA ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৬ পিএম says : 0
    GOOD
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়া আহসান

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন