Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাব্রিয়েলকে আইসিসির সতর্কবার্তা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৪৭ পিএম

সিরিজের তৃতীয় ও শেষ টেস্টের তৃতীয় দিনে ইংল্যান্ড অধিনায়ক জো রুটের সাথে বাক-বিতান্ডায় জড়িয়ে অশালীন মন্তব্য করায় ওয়েস্ট ইন্ডিজের পেসার শ্যানন গাব্রিয়েলকে সর্তক করেছে ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
সেন্ট লুসিয়ার টেস্টে মাঠের ভেতরেই উতপ্ত বাক্য বিনিময় হয় রুট ও গাব্রিয়েলের মধ্যে। স্টাম্পের মাইকে গাব্রিয়েলকে ইংল্যান্ড অধিনায়ককে ‘সমকামী’ বলে গালি দেওয়ার কথা শোনা গেছে। পরে আম্পায়ারদের হস্তক্ষেপে বিষয়টি বেশি দূর এগোয়নি। কেন তাদের মধ্যে এমন উত্তপ্ত বাক্য বিনিময় তা জানা যায়নি। তারপরও গাব্রিয়েলকে সর্তক করে দেয় আম্পায়াররা।
পরে মাঠের দুই অন-ফিল্ড আম্পায়ারের সাথে এ বিষয়ে কথা বলেন ম্যাচ রেফারি জেফ ক্রো। এরপর আইসিসির আচরণবিধি ২ দশমিক ১৩ ধারা ভঙ্গ করায় গাব্রিয়েলকে সর্তক করা হয়। পরবর্তীতে এ ঘটনার পুনরাবৃত্তি ঘটলে অন্য পথ বেছে নেয়া কথা জানিয়েছে আইসিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসিসি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ