Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

মুহা: আসফ-উদ-দৌলা রেজার আজ মৃত্যুবার্ষিকী

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

আজ ১৪ ফেব্রুয়ারি প্রখ্যাত সাংবাদিক ‘দৈনিক ইত্তেফাকে’র বার্তা ও কার্যনির্বাহী সম্পাদক মুহা: আসফ-উদ-দৌলা রেজার ৩৬তম মৃত্যুবার্ষিকী। দেশ-হিতৈষী গণমুখী ও নির্ভীক সাংবাদিকতা এবং নৈতিকতা ও সততার ক্ষেত্রে তিনি নতুন উদাহরণ সৃষ্টি করে গেছেন। বেতার ও টেলিভিশনের খ্যাতিমান ব্রডকাস্টার আসফ-উদ-দৌলা রেজা সাংবাদিকতার পাশাপাশি তাঁর সামাজিক ও জনসেবামূলক কর্মকাণ্ডের জন্য স্মরণীয় হয়ে রয়েছেন। ইলেকট্রনিক মিডিয়ায় অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ষাটের দশকের গোড়াতে তদানীন্তন পাকিস্তানে তাঁকে ‘ন্যাশনাল ব্রডকাস্টার’ ঘোষণা করা হয়।
বাংলাদেশ টেলিভিশন তাঁর স্মরণে আজ বিকালে বিশেষ আলোচনা অনুষ্ঠান সম্প্রচার করবে। বাংলাদেশ বেতার আজ মরহুমের জীবন ও কর্মকাণ্ডের ওপর বিশেষ কার্যক্রম প্রচার করবে। মরহুমের পরিবারের তরফ থেকে আজ বনশ্রী, রামপুরায় দোয়া মাহফিল হবে। শেরপুর, বগুড়া, প্রেসক্লাবের উদ্যোগে সন্ধ্যায় আলোচনা সভা হবে। মরহুমের সমাধিস্থল পারিবারিক কবরস্থান সংলগ্ন ধনকুন্ডি ‘মানিক মঞ্জিল’ জামে মসজিদে বাদ আসর মিলাদ মাহফিল হবে। -প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ