Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিপিএলে কুমিল্লার নেট বোলারের চমক

প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের লালমনিরহাট জেলার শিরোপা জিতেছে লালমনিরহাট সরকারী হাই স্কুল। ফাইনালে তারা চার্চ অব গড হাই স্কুলকে ১৩৪ রানে হারিয়েছে তারা। ১৬ রানে ৭ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছে সরকারী হাই স্কুলের মুশফিক হাসান।
লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়ামে প্রথমে ব্যাটিংয়ে নেমে ১৬২ রানে অলআউট হয় লালমনিরহাট সরকারী হাই স্কুল। ইনিংস সেরা ৪০ রান করে রিফাত হাসানের ব্যাট থেকে আর শাখাওয়াত হাসান করে ৩০ রান। চার্চ অব গড হাই স্কুলের পক্ষে সাদাত ৪ ও মমিনুল হাসান নেয় ৩ উইকেট। জবাব দিতে নেমে মাত্র ২৮ রানেই গুটিয়ে যায় চার্চ অব গড হাই স্কুল। ডান-হাতি পেসার মুশফিকের মুখে দলের কেউই ২ অঙ্কের স্কোর পায়নি। ১৬ রান খরচায় একাই ৭ উইকেট তুলে নেন লালমনিরহাট জেলার অনূর্ধ্ব ১৬ দলের এ পেসার।

এবারকার বিপিএলে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেট বোলার হিসেবে কোচ সালাউদ্দিন ও তামিম ইকবালের প্রসংশা কুড়িয়েছে ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার মুশফিক। চোখ ধাঁধানো বোলিংয়ে অনূর্ধ্ব ১৬ রংপুর বিভাগীয় দলের ক্যাম্পেও ডাক পেয়েছে এই তরুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন