Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

তানোরে সব প্রার্থীর মনোনয়ন বৈধ

মমিনুল ইসলাম মুন তানোর (রাজশাহী) থেকে : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজশাহীর তানোর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দুই জন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন ও ভাইস- চেয়ারম্যান (নারী) পদে দুইজন তিনটি পদে মোট আট জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন উপজেলা নির্বাচন ও সহকারী রির্টার্নিং কর্মকর্তার কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে নেতা ও কর্মী-সমর্থকদের নিয়ে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। মঙ্গলবার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।
জানা গেছে, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির (সাবেক) চেয়ারম্যান জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এবং ওয়ার্কাস পার্টি থেকে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম রাজশাহী জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
অপরদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা যুবলীগের (সাবেক) সভাপতি ওহাব হোসেন লালু, যুবলীগ নেতা সোহেল রানা, আবু বাক্কার ও সাদিকুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান (নারী) পদে সোনিয়া সরদার ও বন্দনা রানী মনোনয়নপত্র দাখিল করেছেন।
অপরদিকে মনোনয়নপত্র দাখিল ঘিরে সকলের দৃষ্টি, আগ্রহ ও কৌতুহল ছিল উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির (সাবেক) চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার দিকে তার আগমনের খবরে উপজেলা চত্তরে প্রায় সহস্রাধিক নেতাকর্মীর আগমন ঘটে। তানোর উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সাদেকুন নবী বাবু চৌধূরী, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, কামারগাঁ ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল,বাধাইড় ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমানকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ময়না মনোনয়নপত্র দাখিল করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রার্থীর মনোনয়ন বৈধ
আরও পড়ুন