Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ভোলায় মাদক সেবনে বাধা দেয়ায় কলেজ অধ্যক্ষ প্রহৃত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০০ এএম

ভোলার লালমোহনে কলেজ ক্যাম্পাসে মাদক সেবনে বাধা দেয়ায় কলেজ অধ্যক্ষকে পিটিয়েছে দুই সন্ত্রাসী। ভোলার লালমোহন উপজেলার গজারিয়া কলেজ চলাকালীন সময়ে কলেজ ক্যাম্পাসের ভিতর মাদক সেবনে বাধা দেওয়ায় কলেজ অধ্যক্ষ ও অপর এক শিক্ষককে মারপিট করেছে দুই সন্ত্রাসী। বুধবার দুপুর ১টার দিকে কলেজ গেইটের সামনে এ ঘটনা ঘটে। এতে কলেজ অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিন ও শিক্ষক জামাল আহত হয়।
জানা গেছে, গজারিয়া ডাঃ আজাহার উদ্দিন ডিগ্রী কলেজে বুধবার সকাল ১০টায় মোটরসাইকেল নিয়ে কলেজের ভিতর প্রবেশ করে মাদক সেবন করে সাবেক বহিস্কৃত ছাত্রলীগ নেতা রমজান মাতাব্বর ও তার সঙ্গী আল মাহিয়াল পায়েল। কলেজে বহিরাগত প্রবেশ ও মাদক সেবন দেখে কলেজ অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিন পিওন পাঠিয়ে তাদের কলেজ থেকে বের হয়ে যেতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে ১টার দিকে দুই সন্ত্রাসী কলেজ অধ্যক্ষকে গেইটের সামনে পেয়ে এলোপাথারি মারপিট করে। এসময় অধ্যক্ষকে বাঁচাতে গেলে কলেজের অপর শিক্ষক জামালকেও মারপিট করে দুই সন্ত্রাসী।
রমজান মাতাব্বর লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়নের (গজারিয়া বাজার) ৮নং ওয়ার্ডের মতিন মাতাব্বরের ছেলে ও পিয়াল ওসমানগঞ্জের খোকন ওসমানীর ছেলে। রমজান ১ বছর আগে ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেল খাটে। ওই সময় তাকে গজারিয়া ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয় বলে জানান ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাকিল বেপারী।
এব্যাপারে লালমোহন থানায় অভিযোগ করা হয়েছে। ওসি মীর খায়রুল কবীর বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ