Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেঞ্চুগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী সাংবাদিক শাহ জকন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৬ পিএম | আপডেট : ২:৫১ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০১৯

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়র পেয়েছেন সাংবাদিক শাহ মুজিবুর রহমান জকন। বুধবার দলীয় প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করে আওয়ামী লীগ। এরপর বিকেলে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় মনোনয়নপত্র জকনের হাতে তুলে দেন।
দলীয় মনোনয়ন পাওয়ার কথা শাহ মুজিবুর রহমান জকন নিজেই নিশ্চিত করেছেন।
সাবেক ছাত্রলীগ নেতা ও সাংবাদিক শাহ মুজিবুর রহমান জকনসহ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় প্রার্থী হিসেবে ৪ জনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছিলো। অন্যরা হলেন- প্রাক্তন ছাত্রলীগ সম্পাদক জাহিদ ইকবাল সুনাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা ডিএম ফয়সল ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস। এদের মধ্য থেকে জকনকেই বেছে নেয় কেন্দ্রীয় নেতৃত্ব।
নির্বাচন অফিস সূত্র জানায়, আগামী ২৪ মার্চ ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ফেঞ্চুগঞ্জে বর্তমান ভোটার ৭২ হাজার ৬৫৪ জন। ৫টি ইউনিয়নে কেন্দ্র রয়েছে ৩৬টি।
সর্বশেষ ২০০৯ সালের ২২ জানুয়ারি ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে জামায়াত নেতা সাইফুল্লাহ আল হোসাইন চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ