Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে ব্যবসায়ীকে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৯ পিএম

নাটোরে বড়াইগ্রামে শ্রী সঞ্জিত বিশ্বাস (৫২) নামে এক মুদি ব্যবসায়ীকে গলা কাটে হত্যার পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া শ্মশান এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

নিহত সঞ্জিত বিশ্বাস একই গ্রামের সত্যেন বিশ্বাসের ছেলে। তিনি কৃষিকাজের পাশাপাশি উপজেলার বাঘাইট বাজারে মুদি ব্যবসা করতেন।

নিহতের পরিবারের বরাতে নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু জানান, বুধবার সন্ধ্যায় সঞ্জিত বিশ্বাস বাঘাইট বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পরে রাত ৮টার থেকে সঞ্জিত বিশ্বাসের মোবাইল ফোন বন্ধ পান তার স্বজনরা।

রাতেই বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা বড়াল নদীর ধারে শ্মশানের পাশ দিয়ে চলাচলের সময় তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনার রহস্য উদ্ঘাটন ও দায়ীদের আটকে পুলিশ মাঠে নেমেছে।

তবে ঘটনাস্থলে রক্ত না থাকায় তাকে অন্য কোথাও গলা কেটে মৃত্যু নিশ্চিত হওয়ার পর দুর্বৃত্তরা লাশটি সেখানে ফেলে রেখে গেছে বলে পুলিশের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ