Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

সাভারে কৃষকলীগ নেতা ও তার সহযোগীদের হামলায় ৫ শিক্ষার্থী আহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১২ পিএম

সাভার পৌর এলাকার মজিদপুরে ক্রিকেট খেলার জন্য মাঠ দখলকে কেন্দ্র করে স্থানীয় কৃষকলীগ নেতা ও তার সহযোগীদের হামলায় ৫শিক্ষার্থী আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় বৃহস্পতিবার সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ থেকে জানাগেছে, দিলখুশাবাগ এলাকার বাসিন্দা জাহিদ এস্কেন্দার ও তার শিক্ষার্থী বন্ধু ইমন, শরিফ, নাহিন ও আরিফ মজিদপুরে একটি মাঠে খেলা করতে গেলে তাদের বাধা দেয় স্থানীয় কৃষকলীগ নেতা আব্দুল হামিদ। তখন খেলা নিয়ে শিক্ষার্থীদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে কৃষক লীগ নেতা ক্ষিপ্ত হয়ে দ্বাদশ শ্রেণীর ছাত্র জাহিদ এস্কেন্দারের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। তখন তার বন্ধুরা বাধা দিলে কৃষকলীগ নেতা ও তার পক্ষে হেলাল, মাসুমসহ আরো কয়েকজন মিলে শিক্ষার্থীদের মারধর করে। তাদের চিৎকারে স্বজনরা এগিয়ে এসে আহত অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এঘটনায় আহত জাহিদ এস্কেন্দারের বাবা আহসান উল্লাহ বাদী হয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
তবে পুলিশ হামলাকারীদের আটক করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ